Header Ads

হজরত আল্লামা ইমাম হায়াত

হজরত আল্লামা ইমাম হায়াত 
হজরত আল্লামা ইমাম হায়াত

ই এ যুগে আকিদা আধ্যাত্মিক রাজনৈতিক সবদিকে প্রাণপ্রিয় আহলে বায়েত ও মহামাণ্য খোলাফায়ে রাশেদীন এবং মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের আহলে সুন্নাত ওয়াল জামায়াত ও তাঁদের খেলাফতে ইনসানিয়াতের রূপরেখার পূণরূজ্জীবনকারী ।
হজরত ইমাম হায়াত ও বিশ্ব সুন্নী আন্দোলন ছাড়া বর্তমান সংকটে ইসলামের ছদ্মনামধারি বাতিল ফেরকা ও নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি মতবাদ এবং বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও সব বাতিলের স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের বিরুদ্ধে সারা দুনিয়ায় আর কোন দিশারী ও সংগঠন নেই। অনেকে কোনো একটা বাতিলের বিরূদ্ধে বললেও আবার অন্য কোনো বাতিলের সাথে মিশে হকের উৎখাতে সহযোগী হয়ে যাচ্ছেন, আবার ঈমান দ্বীনের কোনো একদিক ঠিক থাকলেও অন্য আরেক দিক বাদ দিয়ে সে দিকে বিপরীত পথের অনুসারী হয়ে দ্বীন ধ্বংসে সহযোগী হয়ে যাচ্ছেন।
এমতাবস্হায় হজরত ইমাম হায়াত ই ঈমানী অস্তিত্ব রক্ষা এবং বিপরীত অপশক্তির গ্রাস ও তাদের দালালগোষ্ঠির ধোকার জাল থেক দ্বীন মিল্লাত ইনসানিয়াত রক্ষায় একমাত্র অসিলা । এর বাহিরে সর্ব বাতিল থেকে উদ্ধারের আর কোনো দিশারী থাকলে এবং আকিদা আধ্যাত্মিক রাজনৈতিক সবদিকে ঈমানিয়াত ইনসানিয়াত তথা মিল্লাত মানবতার পূর্ণাঙ্গ দিশারী পথ প্রদর্শক কেউ নির্ভেজাল বিশুদ্ধ প্রমানিত ভাবে থাকলে দেখান আমরা সবাই হকের জন্য একাকার হয়ে কাজ করবো ফানা হয়ে এগিয়ে যাবো ইনশাআল্লাহি ওয়া হাবীবিহী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।
- Allama Raihan Rahbar
মহাসচিব-বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব
হজরত আল্লামা ইমাম হায়াত এর আরও মহান লেখনী পেতে সাথে থাকুন

1 comment:

Powered by Blogger.