Header Ads

দয়াময় আল্লাহতাআলা ও শানে রেসালাতে অবমাননাকারী নাস্তিক লোপা শয়তান কর্তৃক অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ এর মানববন্ধন

সামাজিক মাধ্যম ফেইসবুকে দয়াময় আল্লাহতাআলা ও শানে রেসালাতে অবমাননাকারী নাস্তিক লোপা শয়তান কর্তৃক অবমাননার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ ঢাকা মহানগর শাখার উদ্যোগে ঢাকা প্রেস ক্লাব প্রাঙ্গনে আজ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক ইমাম হায়াত এর দিক নির্দেশনায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন জনাব আরেফ সারতাজ।

সমাবেশে বক্তাগণ বলেন, সত্যের বিরুদ্ধে এবং মুমিনদের জীবনের উপর হৃদয়াবেগের উপর যত প্রকার আঘাত তার মধ্যে চরম ও নিকৃষ্টতম আঘাত হচ্ছে দয়াময় আল্লাহতাআলা এবং মানবতার মুক্তিদাতা জীবনের সকল আলো ও সর্ব কল্যাণের উৎস তাঁর মহান দূত (রাসুল) এর বিরুদ্ধে অবমাননা বেয়াদবীর ধৃষ্টতা। তাঁরা বলেন, দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মহান রাসুলের বিরুদ্ধে অবমাননা সত্য ও মানবতার বিরুদ্ধেই যুদ্ধ করা।

বক্তাগণ বলেন, বিশ্বাস করা না করা যার যার বিষয়, কিন্তু দয়াময় আল্লাহতাআলার ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানে অবমাননা করার অধিকার কারো নেই। সমাবেশে বক্তাগণ মহান আল্লাহতাআলা ও তাঁর মহান রাসুলের অবমাননাকারী নাস্তিক লোপা শয়তানের বিচার ও শাস্তি দাবি করেন।

বক্তাগণ বলেন, দ্বীন-মিল্লাত-মানবতার বিরাজমান ভয়ংকর ও বিণাশী ও পরিস্থিতিতে বিশেষতঃ শানে রেসালাতের বিরুদ্ধে ধৃষ্টতা, বিভিন্ন স্থানে মুসলিম ও মানবতার অবর্ণনীয় দুরবস্থা ধ্বংসাত্মক অবস্থা, আঘাত-উৎখাত- হত্যাকান্ড, মসজিদ ও মাজার শরীফসমূহ ও ঈমানী কর্মসূচীতে হামলার প্রতিবাদে এবং ইসলামের ছদ্মবেশী ঈমান বিধ্বংসী বাতিল ফেরকা - জীবনের শত্রু বস্তুবাদী মতবাদ - বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও এই তিন অপশক্তির একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুুকিয়তের সর্ববিনাশী গ্রাস থেকে ঈমান-দ্বীন-জীবন-মিল্লাত-মানবতা রক্ষায় একমাত্র পথ বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ হোন এবং ইসলামের নির্দেশিত একমাত্র রাষ্ট্রব্যবস্থা খেলাফতে ইনসানিয়াতের লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তুলুন।

No comments

Powered by Blogger.